,

সিদ্ধিরগঞ্জে তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর নির্দেশে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের অবৈধভাবে গড়ে উঠা স্থাপনা ও দোকানপাট উচ্ছেদ অভিযান অব্যাহত রাখে সড়ক ও জনপদ বিভাগ (সওজ)।

বুধবার সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড, সানারপাড় ও শিমরাইল মোড় এলাকার তিনশতাধিক অবৈধ স্থাপনা, দোকানপাট উচ্ছেদ করা হয়েছে।

জানা গেছে, বুধবার সকাল ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে উচ্ছেদ অভিযান শুরু হয়। সওজের এস্টেট ও আইন কর্মকর্তা উপ-সচিব মো. মাহবুবুর রহমান ফারুকীর নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান চলে।

এ সময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আলীউল হোসেন, সওজ নারায়ণগঞ্জের উপ-বিভাগীয় প্রকৌশলী মো. আবদুস সাত্তার শেখ, সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) আজিজুল হক, উপ-সহকারী প্রকৌশলী মো. সোলাইমান, সার্ভেয়ার হুমায়ুন কবির, সোহাগ মাহমুদ, ফায়ার সার্ভিস, বিদ্যুৎকর্মীসহ বিপুল সংখ্যক পুলিশ।

নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মো. আবদুস সাত্তার শেখ জানান, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর নির্দেশে এ উচ্ছেদ অভিযান শুরু হয়। বুধবার সাইনবোর্ড, সানারপাড় ও শিমরাইল এলাকার প্রায় তিন শতাধিক অবৈধ স্থাপনা ও দোকানপাট উচ্ছেদ করা হয়েছে। সানারপাড় এলাকায় লোহার স্টাকচারের ওপর নির্মিত একটি দোতলা ভবন বুলডোজার দিয়ে গুড়িয়ে দেয়। এছাড়াও মহাসড়কের ওপর বসানো ১২-১৩টি অবৈধ বিলবোর্ডও অপসারণ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর